• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
সংসদ অধিবেশন চলবে ৯ মে পর্যন্ত রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সহযোগিতা করবে থাইল্যান্ড : প্রধানমন্ত্রী নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের কাউন্সিলর বাবু ও তার ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ- বিচার পেতে পুলিশ সদরদপ্তরে অভিযোগ ভুক্তভোগী নারীর মৃত্যু সনদ জাল করার অভিযোগে মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে মামলা সাগরে ডুবে নিহত আট বাংলাদেশির মরদেহ ফিরছে আজ হবিগঞ্জের মাধবপুরে ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, নিহত ৫ কেরানীগঞ্জে আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার নির্বাচন অনুষ্ঠিত আইসিটি মামলা থেকে জামিন পেলেন আলোচিত ৫ সাংবাদিক বেনাপোলে বাস চাপায় সাইকেল আরোহী নিহত ঐতিহ্যবাহী বালিয়া মাদ্রাসার মুহতামিমের ভাবমূতি নষ্টের পায়তারা

বুড়ো শাহরুখকেই কেন এত পছন্দ বিশ্বসুন্দরীর

Reporter Name / ৪৬ Time View
Update : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩

বলিউড বাদশাহ শাহরুখ খান। তার সঙ্গে অভিনয়ের জন্য মুখিয়ে থাকেন ভারতের বড় বড় তারকারা। শুধু ভারতেই নয়, হলিউড থেকেও বিভিন্ন সময় প্রস্তাব পেয়েছেন এই তারকা। তবে এবারের ঘটনাটা একটু ভিন্ন। পোল্যান্ডের ক্যারোলিনা বিলাওয়াস্কা জিতে নিয়েছিলেন ৭০তম মিস ওয়ার্ল্ডের খেতাব। এবার সেই বিশ্বসুন্দরীই জানালেন, শাহরুখের সঙ্গে কাজ করতে চান তিনি।

কয়েক দিন পরেই মুক্তি পেতে চলেছে শাহরুখের ‘জওয়ান’ সিনেমা। বর্তমানে এই ছবিকে কেন্দ্র করেই আলোচনায় কিং খান। পুরো বিশ্বের ভক্তরা মুখিয়ে আছেন ছবিটি দেখার জন্য। ক্যারোলিনাও তাদেরই একজন।

সম্প্রতি ‘এএনআই’-কে দেয়া সাক্ষাৎকারে বলিউডে কাজ করার ইচ্ছা প্রকাশ করেছেন ক্যারোলিনা। তিনি বলেন, ‘শাহরুখ খানের কোনো সিনেমায় থাকতে পারলে দারুণ হতো। প্রযোজক সাজিদ নাদিদওয়ালার সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছি। সঞ্জয় লীলা বানসালির সঙ্গে কাজ করার সুযোগ পেলেও ভালো লাগতো। তার সিনেমার প্রাসাদ ও রাজকুমারীদের ভালো লাগে। ঐশ্বরিয়া রায় তার সিনেমায় কাজ করেছেন এটা জানা আছে আমার। ঐশ্বরিয়া দারুণ একজন বলিউড অভিনেত্রী। তিনিও মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী। এই ইন্ডাস্ট্রি সম্পর্কে জানতে এবং শিখতে ভালো লাগবে আমার।

৭১তম মিস ওয়ার্ল্ডের আসর বসবে ভারতে, ভূস্বর্গ কাশ্মীরে। বিশ্বের ১৪০টি দেশ অংশ নেবে এই প্রতিযোগিতায়। সেই উপলক্ষেই ভারতে এসেছেন ২০২২ সালের মিস ওয়ার্ল্ড খেতাব জয়ী ক্যারোলিনা বিলাওয়াস্কা।

ক্যারোলিনা ম্যানেজমেন্টে মাস্টার ডিগ্রি করছেন। তার ইচ্ছে আছে পিএইচডি ডিগ্রি অর্জনের। সঙ্গে মডেল হিসেবেও কাজ করেন। মোটিভেশনাল স্পিকার হিসেবেও কাজ করার ইচ্ছা রয়েছে তার। সাঁতার, স্কুবা ডাইভিং, টেনিস আর ব্যাডমিন্টন খেলতে ভালোবাসেন এই বিশ্বসুন্দরী।

Please Share This Post In Your Social Media


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category